• বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ৩০ রমজান ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
ধুনটে নমুনা শস্য কর্তনের উদ্বোধন বকশীগঞ্জের নিলাক্ষিয়ায় অবৈধ বালু উত্তোলনের ড্রেজার মেশিন ধ্বংস প্রধানমন্ত্রীর উপহার কর্মহীনদের মাঝে তুলে দিলেন তথ্য প্রতিমন্ত্রী সখীপুরে এমপি’র উন্নোয়নমূলক কাজের প্রশংসা করে গেইট ও বিলবোর্ড বকশীগঞ্জে ৪৪ জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ সখীপুরে আর্ত-সন্ধ্যাণ ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ বকশীগঞ্জ মাস জুড়ে ইফতার বিতরণ করছে থানা পুলিশ দেওয়ানগঞ্জে দরিদ্র পরিবারদের মাঝে ঈদবস্ত্র ও নগদ অর্থ বিতরণ ঘাটাইল উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দকে জেলার সতর্কবার্তা গরীবের সাহায্য আত্মসাৎকারী ভিক্ষুকের চেয়ে খারাপ : মির্জা আজম

গোপালপুরে খাদ্যবান্ধব কর্মসূচির আরও ৭৬ বস্তা চাল জব্দ

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২১  

টাঙ্গাই‌লের গোপালপুরে খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কে‌জির আরও ৭৬ বস্তা চাল জব্দ ক‌রা হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার (২২ এপ্রিল) ‌বিকে‌লে উপ‌জেলার হা‌দিরা ইউ‌নিয়‌নের চাতু‌টিয়ার মধ্যপাড়ার লাল মিয়ার বা‌ড়ি থে‌কে চালের বস্তাগু‌লো জব্দ করে উপ‌জেলা প্রশাসন।

উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. পার‌ভেজ ম‌ল্লিক ব‌লেন, দুজন ব্যক্তি খাদ্যবান্ধব কর্মসূচির এসব চাল কিনে লাল মিয়ার বা‌ড়ি‌তে লুকিয়ে রা‌খেন। গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে অ‌ভিযান চালগুলো উদ্ধার করা হয়। এ সময় কাউ‌কে আটক করা যায়‌নি। 

চাল উদ্ধা‌রের ঘটনায় উপ‌জেলা খাদ্য নিয়ন্ত্রক বাদী হ‌য়ে ক‌য়েকজ‌নের বিরু‌দ্ধে নিয়‌মিত মামলা কর‌বেন বলে তিনি জানান।

ইউএনও আরও ব‌লেন, গত মঙ্গলবার উপ‌জেলার আলমনগর মধ্যপাড়ায় চাল ব্যবসায়ী আব্দুল কদ্দুসের বাড়িতে অভিযান চালিয়ে ৬০ বস্তা চাল জব্দ করা হয়।

এদিকে গত মঙ্গলবার (২০ এপ্রিল) উপজেলার আলমনগর মধ্যপাড়া গ্রামের চাল ব্যবসায়ী আব্দুল কদ্দুসের বাড়ীতে অভিযান চালিয়ে দশ টাকা কেজি দরের ৩০ কেজি ওজনের ৬০ বস্তা অবৈধ চাল জব্দ করা হয়। এ ব্যাপারে গোপালপুর থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে চাল ব্যবসায়ী কদ্দুস পালিয়ে যায়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল