• বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৭ ১৪২৭

  • || ০৫ সফর ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
এক মিনিটের ঝড়ে লন্ডভন্ড কাজিপুরের তিন গ্রামের পঞ্চাশ বাড়িঘর জয়তু শেখ হাসিনা দাবা প্রতিযোগীতায় ১৪ গ্র্যান্ডমাস্টার মির্জাপুরে তিতাস গ্যাসের অভিযানে ৮ রাইজার ও ৫০ চুলা বিচ্ছিন্ন জার্মানির সঙ্গে বাংলাদেশের বাণিজ্য বৃদ্ধিতে কাজ করতে হবে: স্পিকার কভিড-১৯ ভ্যাক্সিন সমবন্টনে ১৫৬ টি দেশের ‘ঐতিহাসিক চুক্তি’ মির্জাপুর পৌরসভার মেয়র হলেন আ.লীগের প্রার্থী সালমা দেশে আবারও লকডাউন নিয়ে যা ভাবছে সরকার মির্জাপুরে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটি গঠন দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ইস্যুতে যা বললেন মন্ত্রিপরিষদ সচিব পেঁয়াজ আমদানিতে শুল্ক প্রত্যাহার করে প্রজ্ঞাপন জারি
৭৫

খুলনায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাঠে নেমেছে সেনাবাহিনী

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

করোনা ভাইরাসে সংক্রমণ প্রতিরোধে সামাজিক সচেতনতা ও দূরত্ব সৃষ্টিতে খুলনায় বেসাময়িক প্রশাসনকে সহযোগিতা দিতে মাঠে নেমেছে সেনা সদস্যরা। 

 

বুধবার দুপুরের পর থেকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে খুলনা মহানগরীসহ জেলার সড়ক ও অলিগলিতে টহল শুরু করে সেনা সদস্যরা। এতে নগরীর অধিকাংশ বিপনীবিতান, বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়। তাছাড়া মূল সড়কগুলোতে সাধারণ মানুষের চলাচল কমে গেছে।

 

খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন জানান, বুধবার দুপুর থেকে সেনাবাহিনীর ৬ প্লাটুন সদস্য মাঠে নেমেছে। পরবর্তীতে প্রয়োজন হলে আরো সেনা সদস্য মাঠে নামানো হবে। গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত প্রশাসন ও সশস্ত্র বাহিনীর কর্মপদ্ধতি নির্ধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী তারা মাঠে কাজ করছেন।

 

এ দিকে, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক সচেতনতা বৃদ্ধি এবং সামাজিক দূরত্ব সৃষ্টিতে মহানগরীর ময়লাপোতা, রূপসা স্ট্যান্ড রোড, ডিসি অফিস, ডাকবাংলো মোড়, নিরালা, গল্লামারী এলাকাসহ বিভিন্ন স্থানে সেনাবাহিনীর সদস্যদের হ্যান্ড মাইকে মাইকিং করতে দেখা যায়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
সারাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর