• বুধবার   ০৮ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৪ ১৪২৭

  • || ১৭ জ্বিলকদ ১৪৪১

আজকের টাঙ্গাইল
১৩৬

কালিহাতীর এ্যসিল্যান্ড কে ভূমি মন্ত্রণালয় সচিবের অভিনন্দন পত্র

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ২০ জুন ২০২০  

টাঙ্গাইলের কালিহাতীতে প্রাণঘাতি ভাইরাস করোনা সংক্রমণ প্রতিরোধে অগ্রণী ভূমিকা রাখায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এ্যক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমানের ভূয়সী প্রশংসা করেছেন ভূমি মন্ত্রণালয়ের সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী। 

 

করোনা সংক্রমণ প্রতিরোধে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশনায় সময়ের সম্মুখ যোদ্ধা হিসেবে লড়াই করে যাওয়ায় ভূমি মন্ত্রণালয়ের পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে সুপারিশ পত্র (ডিও লেটার) পাঠিয়েছেন ভূমি মন্ত্রণালয়ের সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী। 

 

১০ জুন সচিবের স্বাক্ষরিত ডিও লেটারটি গত (১৭জুন) কালিহাতী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এ্যক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান গ্রহণ করেছেন।

 

এ বিষয়েে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান বলেন, যেকোন স্বীকৃতি কাজে অনুপ্রেরণা যোগায়, আর সে স্বীকৃতি যদি হয় মন্ত্রণালয়ের সর্বোচ্চ কর্তাব্যক্তির নিকট থেকে তবে শ্রদ্ধায় হৃদয় বিগলিত হয়। 

 

অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা ভূমি মন্ত্রণালয়ের পরম শ্রদ্ধেয় সচিব স্যারের প্রতি যিনি আমাকে এ সম্মান দিয়েছেন। স্যারের এই স্নেহ ও ভালোবাসা আমাদের পূর্ণ উদ্যোমে কাজ করার অনুপ্রেরণা যোগাবে। করোনা মহামারীসহ সকল সময়ে সরকারের অর্পিত দায়িত্ব শতভাগ আমানতদারিতার সাথে পালন করার চেষ্টা করেছি। 

 

উল্লেখ্য, করোনা ভাইরাসের সংক্রমণে যখন সারা বিশ্ব বিপদগামী, ঠিক তখনই কালিহাতী উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রথম থেকেই কঠোর পদক্ষেপ গ্রহণ করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এ্যক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান। সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ, স্বাস্থ্যবিধি মেনে চলা, জনসচেতনতা সৃষ্টিসহ সরকারি নির্দেশনা বাস্তবায়নে দিন-রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তিনি। সরকারের নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করছেন তিনি।

 

অভিনন্দন পত্রটি নিচে দেওয়া হলো

অভিনন্দন পত্র
অভিনন্দন পত্র
আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
টাঙ্গাইল বিভাগের পাঠকপ্রিয় খবর