• শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৩ ১৪২৭

  • || ৩০ মুহররম ১৪৪২

আজকের টাঙ্গাইল
৬৩

কালিহাতিতে টাঙ্গাইলের ছাত্রলীগ নেতা শফি সিদ্দিকীর মৃত্যুবার্ষিকী

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২০  

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শহীদ শফি সিদ্দিকীর ২৫ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার কালিহাতীর পাথালিয়ায় শফি সিদ্দিকী কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, দোয়া মাহফিল, স্বরণসভা ও তবারক বিতরণ হয়।
পরে স্থানীয় মাদ্রাসা মাঠে শহীদ শফি সিদ্দিকী স্মৃতি সংসদের আয়োজনে স্মরণসভা অনুষ্ঠিত হয়।

শফি সিদ্দিকীকে ১৯৯৫ সালের ১০ সেপ্টেম্বর কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়নের পাথালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় সন্ত্রাসীরা নির্মমভাবে হত্যা করে। ২৫ বছর পেরিয়ে গেলেও আজও হয়নি হত্যার বিচর। এতে ক্ষোভ প্রকাশ করে পরিবারের সদস্যরা বলেন এখন আর বিচারের আশা করি না।

মৃত্যুবার্ষিকীতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার নেতৃত্বে শফি সিদ্দিকী কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, দোয়া মাহফিল, স্বরণসভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহামেদ রাজু, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল লতিফ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হুমায়ুন খালিদ, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরন্নবী সিদ্দিকী প্রমুখ।

অন্যদিকে পৃথকভাবে মৃত্যুবার্ষিকীর কর্মসুচিতে অংশগ্রহণ করেন উপজেলা পরিষদের চেয়রারম্যান আনসার আলী বিকম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন আহম্মেদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল মালেক ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা আসলাম সিদ্দিকী ভুট্টো, উপজেলা যুবলীগের সভাপতি নুরন্নবী সরকার প্রমুখ।

সরকারের কাছে দ্রুত বিচার দাবি করে শফি সিদ্দিকীর পরিবারের সদস্যরা এবং স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেন হত্যার সুষ্ঠু বিচার হলেই শফি সিদ্দিকীর আত্মা শান্তি পাবে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
টাঙ্গাইল বিভাগের পাঠকপ্রিয় খবর