• বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৭ ১৪২৭

  • || ০৫ সফর ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
এক মিনিটের ঝড়ে লন্ডভন্ড কাজিপুরের তিন গ্রামের পঞ্চাশ বাড়িঘর জয়তু শেখ হাসিনা দাবা প্রতিযোগীতায় ১৪ গ্র্যান্ডমাস্টার মির্জাপুরে তিতাস গ্যাসের অভিযানে ৮ রাইজার ও ৫০ চুলা বিচ্ছিন্ন জার্মানির সঙ্গে বাংলাদেশের বাণিজ্য বৃদ্ধিতে কাজ করতে হবে: স্পিকার কভিড-১৯ ভ্যাক্সিন সমবন্টনে ১৫৬ টি দেশের ‘ঐতিহাসিক চুক্তি’ মির্জাপুর পৌরসভার মেয়র হলেন আ.লীগের প্রার্থী সালমা দেশে আবারও লকডাউন নিয়ে যা ভাবছে সরকার মির্জাপুরে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটি গঠন দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ইস্যুতে যা বললেন মন্ত্রিপরিষদ সচিব পেঁয়াজ আমদানিতে শুল্ক প্রত্যাহার করে প্রজ্ঞাপন জারি
১৩০

করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন বার্সেলোনার ৫ ফুটবলার!

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩ জুন ২০২০  

বৈশ্বিক মহামারি নভেল করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে স্থগিত ছিল লা লিগা। অপেক্ষার প্রহর শেষে আগামি ১১ জুন থেকে ফের শুরু হবে লা লিগার চলতি মৌসুম। বর্তমানে এই লিগের সব দলের ফুটবলাররা করোনামুক্ত বলে দাবি করা হলেও এর সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছে স্পেনের একটি রেডিও চ্যানেল আরএসিওয়ান। তারা জানিয়েছে, ফুটবল ক্লাব বার্সেলোনার ৫ জন ফুটবলার করোনায় আক্রান্ত হলেও তা চেপে গিয়েছে কর্তৃপক্ষ। 

 

প্রায় ২০ বছরের পুরনো রেডিও চ্যানেল আরএসিওয়ান এর আগেও বার্সেলোনার ভেতরের অনেক খবরই প্রকাশ করেছে। সম্প্রতি এই চ্যানেল জানায়, গত মাসে বার্সেলোনার তরফ থেকে জানানো হয়েছিল দলের কোনো খেলোয়াড়ই করোনাভাইরাসে আক্রান্ত নন যা একটি মিথ্যা সংবাদ। কোভিড-১৯ টেস্টে পাঁচ জনের দেহে করোনা পাওয়া যায় যা সম্পূর্ণ চেপে যায় বার্সা কর্তৃপক্ষ। 

 

কোন পাঁচ ফুটবলার করোনায় আক্রান্ত তা জানাতে পারেনি আরএসিওয়ান। রেডিও চ্যানেলটি জানায়, যে পাঁচ ফুটবলারের করোনা ধরা পড়েছে তাদের এই রোগ সংক্রান্ত কোনো উপসর্গই ছিল না। পরে রক্ত পরীক্ষা করার সময়ে করোনা পজিটিভ ধরা পড়ে। 

 

বার্সেলোনার পক্ষ থেকে এ বিষয়ে কিছু বলা হয়নি। তবে খবরটি ডেইলি মেইল, মিরর ডট ইউকে, এএস (স্প্যানিশ), বি সকারসহ আরও অনেক আন্তর্জাতিক সংবাদমাধ্যম বেশ গুরুত্বের সঙ্গে প্রকাশ করেছে। 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল