• বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ৩০ রমজান ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
ধুনটে নমুনা শস্য কর্তনের উদ্বোধন বকশীগঞ্জের নিলাক্ষিয়ায় অবৈধ বালু উত্তোলনের ড্রেজার মেশিন ধ্বংস প্রধানমন্ত্রীর উপহার কর্মহীনদের মাঝে তুলে দিলেন তথ্য প্রতিমন্ত্রী সখীপুরে এমপি’র উন্নোয়নমূলক কাজের প্রশংসা করে গেইট ও বিলবোর্ড বকশীগঞ্জে ৪৪ জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ সখীপুরে আর্ত-সন্ধ্যাণ ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ বকশীগঞ্জ মাস জুড়ে ইফতার বিতরণ করছে থানা পুলিশ দেওয়ানগঞ্জে দরিদ্র পরিবারদের মাঝে ঈদবস্ত্র ও নগদ অর্থ বিতরণ ঘাটাইল উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দকে জেলার সতর্কবার্তা গরীবের সাহায্য আত্মসাৎকারী ভিক্ষুকের চেয়ে খারাপ : মির্জা আজম

করোনায় মারা গেলেন সকাল বাজারের ব্যবসায়ী শফিকুল

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২১  

জামালপুর শহরের দৈনিক আনন্দগঞ্জ বাজারের (সকাল বাজার) কাঁচামালের আড়তদার ও বাজারিপাড়ার বাসিন্দা শফিকুল ইসলাম করোনায় আক্রান্ত হয়ে ১৬ এপ্রিল রাতে জামালপুর সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৫ বছর।

ব্যবসায়ী শফিকুল ইসলাম জামালপুর জেলা জাতীয় পার্টির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন।

জামালপুর সদর হাসপাতাল সূত্র জানায়, করোনার উপসর্গ দেখা দিলে গত ১৩ এপ্রিল জামালপুর সদরের একজন স্বাস্থ্যকর্মী বাজারিপাড়াস্থ নিজ বাসা থেকে শফিকুল ইসলামের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠান। ১৪ এপ্রিল তার করোনা পজেটিভ আসে। এরপর থেকে তিনি নিজ বাসায় আইসোলেশনে ছিলেন। ১৬ এপ্রিল তাকে গুরুতর অসুস্থ অবস্থায় জামালপুর সদর হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হলে রাত সাড়ে ১১টার দিকে সেখানেই তিনি মারা যান।

পারিবারিক সূত্র জানায়, ১৭ এপ্রিল যোহর নামারে পর সকাল বাজার জামে মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে জামালপুর পৌর কবরস্থানে দাফন করা হয়। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল