• বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ৩০ রমজান ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
ধুনটে নমুনা শস্য কর্তনের উদ্বোধন বকশীগঞ্জের নিলাক্ষিয়ায় অবৈধ বালু উত্তোলনের ড্রেজার মেশিন ধ্বংস প্রধানমন্ত্রীর উপহার কর্মহীনদের মাঝে তুলে দিলেন তথ্য প্রতিমন্ত্রী সখীপুরে এমপি’র উন্নোয়নমূলক কাজের প্রশংসা করে গেইট ও বিলবোর্ড বকশীগঞ্জে ৪৪ জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ সখীপুরে আর্ত-সন্ধ্যাণ ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ বকশীগঞ্জ মাস জুড়ে ইফতার বিতরণ করছে থানা পুলিশ দেওয়ানগঞ্জে দরিদ্র পরিবারদের মাঝে ঈদবস্ত্র ও নগদ অর্থ বিতরণ ঘাটাইল উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দকে জেলার সতর্কবার্তা গরীবের সাহায্য আত্মসাৎকারী ভিক্ষুকের চেয়ে খারাপ : মির্জা আজম

উল্লাপাড়ায় ২ শতাধিক মানুষের মাঝে রমজানের ইফতার সামগ্রী উপহার

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২১  

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন আমরা উল্লাপাড়ার সন্তান (আউস) এর পক্ষ থেকে মাহে রমজানের উপহার প্রদান করা হয়েছে। 

 

শুক্রবার পৌর এলাকার পশ্চিমপাড়া ২ শতাধিক অসহায় দুস্থ মানুষের মাঝে মাহে রমজানের উপহার চিনি, ছোলা, সয়াবিন তেল, মুড়ি বিতরণ করা হয়।

 

 অনুষ্ঠানের উদ্বোধন করেন আমরা উল্লাপাড়ার সন্তান (আউস) এর প্রতিষ্ঠাতা এবং সভাপতি প্রকৌশলী আব্দুর রহমান মুক্তার রতœগর্ভা মা মোছাঃ জোহরা খাতুন। 

 

এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা সেটেলমেন্ট কর্মকর্তা (উপসচিব) হাফিজুর রহমান হাফিজ, সিরাজগঞ্জ ভেটেনারি কলেজের ভাইস প্রিন্সিপাল ডাঃ শেখ আব্দুল  মতিন, খাতুন ই জান্নাত, প্রকৌশলী রুহুল আমিন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা গোলাম মোহাম্মদ সহ সংগঠনের সদস্যা।

 

 আমরা উল্লাপাড়ার সন্তান (আউস) সংগঠনটি ইতিমধ্যে  উল্লাপাড়ায় বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে সমাজের মানুষের মধ্যে আলোচিত হয়ে উঠেছে । 

 

আউসের সভাপতি প্রকৌশলী আব্দুর রহমান (মুক্তা) তিনি উল্লাপাড়ার অসহায় দুস্থ মানুষের পাশে বিভিন্ন দুর্যোগ মোকাবেলায় পাশে দাড়িয়েছে। গরীব মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়া করার সুযোগ দিয়েছেন। এছাড়াও আউসের পক্ষ থেকে রমজান, এবং কোরবানি ঈদে বাজার সামগ্রী, ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল