• বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ৩০ রমজান ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
ধুনটে নমুনা শস্য কর্তনের উদ্বোধন বকশীগঞ্জের নিলাক্ষিয়ায় অবৈধ বালু উত্তোলনের ড্রেজার মেশিন ধ্বংস প্রধানমন্ত্রীর উপহার কর্মহীনদের মাঝে তুলে দিলেন তথ্য প্রতিমন্ত্রী সখীপুরে এমপি’র উন্নোয়নমূলক কাজের প্রশংসা করে গেইট ও বিলবোর্ড বকশীগঞ্জে ৪৪ জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ সখীপুরে আর্ত-সন্ধ্যাণ ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ বকশীগঞ্জ মাস জুড়ে ইফতার বিতরণ করছে থানা পুলিশ দেওয়ানগঞ্জে দরিদ্র পরিবারদের মাঝে ঈদবস্ত্র ও নগদ অর্থ বিতরণ ঘাটাইল উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দকে জেলার সতর্কবার্তা গরীবের সাহায্য আত্মসাৎকারী ভিক্ষুকের চেয়ে খারাপ : মির্জা আজম

উল্লাপাড়ায় বিষ পানে নববধুর আত্মহত্যা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২১  

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নববধূ গ্রাম্য শালিসে অপমানিত হয়ে শুক্রবার  রাতে  গ্যাস ট্যাবলেট পান করে বাবার বাড়িতে আত্মহত্যা করেছে । 

 

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাডপাতাল মর্গে পাঠিয়েছে । 

 

এলাকা বাসী জানায় উল্লাপাড়া উপজেলার উধুনিয়া ইউনিয়নের বাবুলিদহ গ্রামের দিনমজুর মোঃ বরাত আলীর মেয়ে শিরিনা খাতুন(১৮) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে উপজেলার মোহনপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের ফজলু সরদারের ছেলে মোঃ রোকন সরদারের সাথে । 

 

শুক্রবার সকালে শিরিনা ও রোকন বাবুলিদহ গ্রামে রাস্তার মাঝে কথা বলা দেখে গ্রামের কতিপয় লোকজন তাদের আটক করে গ্রাম্য মাতুব্বরা শালিস করে তাদের ছেড়ে দেয়। এ ঘটনায় শিরিন অপমানিত বোধ করে। শিরিনা বাবার বাড়িতে এসে লজ্জায় রাগে-ক্ষোপে শুক্রবার রাত ৯ টার দিকে গ্যাস ট্যাবলেট পান করে আত্মহত্যা করে । 

 

এলাকা বাসী জানায় গত ৬ মাস আগে উপজেলার মোহনপুর ইউনিয়নের আগমোহনপুর গ্রামের মৃত্যু রব্বানির বাগ প্রতিবন্ধী ছেলে আলামিন হোসেনের সাথে তার বিয়ে হয় । সে ৩ মাসের অন্তঃসত্ত্বা ছিলো এবং কয়েক দিন আগে বাবার বাড়িতে বেড়াতে এসেছিল ।  

 

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক আসাদ জানান, গৃহ বধুর মৃত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

   

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল