• বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ৩০ রমজান ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
ধুনটে নমুনা শস্য কর্তনের উদ্বোধন বকশীগঞ্জের নিলাক্ষিয়ায় অবৈধ বালু উত্তোলনের ড্রেজার মেশিন ধ্বংস প্রধানমন্ত্রীর উপহার কর্মহীনদের মাঝে তুলে দিলেন তথ্য প্রতিমন্ত্রী সখীপুরে এমপি’র উন্নোয়নমূলক কাজের প্রশংসা করে গেইট ও বিলবোর্ড বকশীগঞ্জে ৪৪ জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ সখীপুরে আর্ত-সন্ধ্যাণ ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ বকশীগঞ্জ মাস জুড়ে ইফতার বিতরণ করছে থানা পুলিশ দেওয়ানগঞ্জে দরিদ্র পরিবারদের মাঝে ঈদবস্ত্র ও নগদ অর্থ বিতরণ ঘাটাইল উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দকে জেলার সতর্কবার্তা গরীবের সাহায্য আত্মসাৎকারী ভিক্ষুকের চেয়ে খারাপ : মির্জা আজম

উল্লাপাড়ায় ছাত্রলীগ নেতা সন্ত্রাসী হামলায় গুরুতর আহত

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২১  

উল্লাপাড়া উপজেলার বড়পাঙ্গাসী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাঈম হোসেন দুবৃত্তদের সন্ত্রাসী হামলার স্বীকার হয়েছে। 

 

 

শুক্রবার উপজেলার স্থানীয় লাহিড়ী মোহনপুর বাজারে এ হামলার স্বীকার হন তিনি। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

 

বড়পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও পরিষদ চেয়ারম্যান হুমায়ূন কবির লিটন জানান, বড়পাঙ্গাসী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাঈম হোসেন তার ব্যক্তিগত ও পারিবারিক কাজে শুক্রবার সকাল ১০ টার দিকে লাহিড়ী মোহনপুর বাজারে যায়। জামাত - বিএনপিধারী কিছু লোক তাকে অনুসরণ করে। নাঈম বিষয়টি  টের পেয়ে নিজেকে আড়াল করার চেষ্টা করে। এ সময় জামাত- বিএনপির ৮-১০ সন্ত্রাসী লাঠিসোটা ও দেশিয় অস্ত্রে সংঘবদ্ধ হয়ে নাঈমের উপর অর্তকিত হামলা চালায়। সন্ত্রাসীদের উপযুপরি হামলায় নাঈমের শরীরের বিভিন্ন স্থানে ক্ষত-বিক্ষত ও রক্তাক্ত হয়ে ফেটে ও ফুলে যায়। নাঈম সজ্ঞাহীন হয়ে এ সময় মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে স্থানীয় ছাত্রলীগ।

 

এ ঘটনায় নাঈমের পক্ষ থেকে উল্লাপাড়া মডেল থানায় সন্ত্রাসী হামলার একটি অভিযোগ দায়ের করেছে। 

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল