• বুধবার   ১২ মে ২০২১ ||

  • বৈশাখ ২৯ ১৪২৮

  • || ৩০ রমজান ১৪৪২

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
ধুনটে নমুনা শস্য কর্তনের উদ্বোধন বকশীগঞ্জের নিলাক্ষিয়ায় অবৈধ বালু উত্তোলনের ড্রেজার মেশিন ধ্বংস প্রধানমন্ত্রীর উপহার কর্মহীনদের মাঝে তুলে দিলেন তথ্য প্রতিমন্ত্রী সখীপুরে এমপি’র উন্নোয়নমূলক কাজের প্রশংসা করে গেইট ও বিলবোর্ড বকশীগঞ্জে ৪৪ জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ সখীপুরে আর্ত-সন্ধ্যাণ ব্লাড ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ বকশীগঞ্জ মাস জুড়ে ইফতার বিতরণ করছে থানা পুলিশ দেওয়ানগঞ্জে দরিদ্র পরিবারদের মাঝে ঈদবস্ত্র ও নগদ অর্থ বিতরণ ঘাটাইল উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দকে জেলার সতর্কবার্তা গরীবের সাহায্য আত্মসাৎকারী ভিক্ষুকের চেয়ে খারাপ : মির্জা আজম

আরও সুন্দর হতে গিয়ে নায়িকার মুখের বারোটা!

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২১  

ত্বকের সৌন্দর্য বৃদ্ধি করতে চর্মরোগ বিশেষজ্ঞের দ্বারস্থ হয়েছিলেন ভারতের দক্ষিণী অভিনেত্রী রাইজা উইলসন।  কিন্তু এতে হিতে বিপরীত অবস্থা হয়েছে তার।  চোখের তলায় কালশিটে, মুখ ফুলে গিয়েছে রাইজার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে চর্মরোগ বিশেষজ্ঞের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে দিয়েছেন অভিনেত্রী। তার অভিযোগ, তাঁকে কিছু অপ্রয়োজনীয় পরিচর্যার জন্য বাধ্য করা হয়েছিল। 

রাইজা উইলসন অভিযোগ করেছেন, তিনি ড: ভৈরবী সেন্থিলে নামে এক চর্মরোগ বিশেষজ্ঞ কাছে সাধারণ ফেসিয়াল ট্রিটমেন্টের জন্য গিয়েছিলেন। ওই চিকিৎসক তাঁকে কিছু ট্রিটমেন্ট করতে বাধ্য করেন আর তারই ফল হয়েছে উল্টো। এরপরে তিনি ফের ওই চর্মরোগ বিশেষজ্ঞের সঙ্গে কথা বলতে চাইলে তিনি আর তাঁর সঙ্গে কথা বলতেও চাননি।

এখানেই শেষ নয়, রাইজা উইলসন জানিয়েছেন, তিনি বিষয়টি প্রকাশ্যে আনার পর, তাঁর বহু অনুরাগীও তাঁকে ব্যক্তিগতভাবে মেসেজ করে ওই চিকিৎসকের হাতে প্রতরিত হওয়ার কথা জনিয়েছেন। যা শুনে তিনি প্রায় অবাক।

২০১৭ সালে ভেলাইল্লা পাট্টাধারি ২-ছবিতে ছোট একটি চরিত্রে অভিনয় করে সিনেমার দুনিয়ায় আত্মপ্রকাশ করেছিলেন রাইজা উইলসন। ছবিতে তিনি কাজলের ব্যক্তিগত সহকারী বসুন্ধরা পরমেশ্বরের চরিত্রে অভিনয় করেছিলেন। 

পরে 'প্যারা প্রেমা কাধাল' ছবির জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন রাইজা। এই ছবির জন্য ফিল্মফেয়ার পুরস্কারের মঞ্চে সেরা নবাগতার পুরস্কারও পান।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল