• বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
জাতীয় শোক দিবস উপলক্ষে কাজিপুরে সঙ্গীত প্রতিযোগিতা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে প্রসূতি ও নবজাতক সন্তানকে উদ্ধার করে পুলিশ “সংসারের পাশাপাশি সংগঠনকে তিনি দক্ষতার সঙ্গে পরিচালনা করতেন” বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর শক্তি ও সাহসের উৎস “বঙ্গবন্ধুকে হত্যা ছিলো স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্রের অংশ” চলতি বছরের মধ্যে শেষ হবে ১০ ইউটার্নের কাজ: মেয়র আতিক আগামী মাস থেকে ঢাকা উত্তরের সব ঝুলন্ত তার কেটে ফেলা হবে : আতিক সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল নিদর্শন বাংলাদেশ: কাদের উল্লাপাড়ায় যুবলীগের আহবায়কের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল প্লাজমা দিয়ে ক্যান্সার ও এইডসের ওষুধ বাংলাদেশেই উৎপাদন
১৭২

অন্য দুনিয়ায় চলে গেলেন ঋষি কাপুর

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২০  

ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে ইরফান খানের পর এবার মারা গেলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ঋষি কাপুর। পর পর দুইদিনে দুই অভিনেতাকে হারিয়ে বলিউড পাড়ায় এখন শোক বিরাজ করছে। 

 

আজ বৃহস্পতিবার সকালে তিনি মুম্বাইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। খবর হিন্দুস্থান টাইমস

 

ঋষি কাপুরের মৃত্যুর খবর নিশ্চিত করেন তার ভাই রণধীর কাপুর। তিনি জানান, ঋষির মৃত্যুর সময় তার স্ত্রী নীতু কাপুর ও ছেলে রণবীর কাপুর হাসপাতালে ছিলেন।

 

বলিউড কিংবদন্তী অমিতাভ বচ্চন টুইটারে ঋষি কাপুরের মৃত্যুর খবরটি জানিয়েছেন। টুইটে তিনি লিখেছেন, সে চলে গেছেন! ঋষি কাপুর চলে গেছেন, কিছুক্ষণ আগেই চলে গেছেন... আমি মর্মাহত!

 

এর আগে অবস্থা শংকটাপূর্ণ হলে গতকাল বুধবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিত্‍‌সকের পরামর্শেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। 

 

২০১৮ সালে ক্যানসারের চিকিৎসায় বেশ কিছুদিন ধরে যুক্তরাষ্ট্রে ছিলেন তিনি ৷ গত বছর সেপ্টেম্বর মাসে ভারতে ফেরেন ৷ কিছুদিন আগে দিল্লিতে দূষণের জন্য ফুসফুসে সংক্রমণ হওয়ায়, মুম্বাইয়ের এই হাসপাতালে ভর্তি করা হয়েছিল ঋষি কাপুরকে ৷ সেসময় দিল্লিতে শ্যুটিং করছিলেন ঋষি।

 

এদিকে, গতকাল বুধবার মারা গেছেন বলিউডের আরো এক ক্যানসার আক্রান্ত অভিনেতা ইরফান খান। ইরফানের আকস্মিক মৃত্যুতে শোকাহত বলিউড। সেই রেশ কাটার আগেই ঋষি কাপুরের মৃত্যুর খবর এ শোককে বাড়িয়ে দিয়েছে।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর