• বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

আজকের টাঙ্গাইল
সর্বশেষ:
জাতীয় শোক দিবস উপলক্ষে কাজিপুরে সঙ্গীত প্রতিযোগিতা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে প্রসূতি ও নবজাতক সন্তানকে উদ্ধার করে পুলিশ “সংসারের পাশাপাশি সংগঠনকে তিনি দক্ষতার সঙ্গে পরিচালনা করতেন” বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর শক্তি ও সাহসের উৎস “বঙ্গবন্ধুকে হত্যা ছিলো স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্রের অংশ” চলতি বছরের মধ্যে শেষ হবে ১০ ইউটার্নের কাজ: মেয়র আতিক আগামী মাস থেকে ঢাকা উত্তরের সব ঝুলন্ত তার কেটে ফেলা হবে : আতিক সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল নিদর্শন বাংলাদেশ: কাদের উল্লাপাড়ায় যুবলীগের আহবায়কের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল প্লাজমা দিয়ে ক্যান্সার ও এইডসের ওষুধ বাংলাদেশেই উৎপাদন
১১৭

অডিশনের প্রথম দিন যেমন ছিলেন সালমান, রণবীর, আলিয়া ও আনুষ্কারা

আজকের টাঙ্গাইল

প্রকাশিত: ৪ মে ২০২০  

সালমান খান, রণবীর সিং, আলিয়া ভাট, আনুষ্কা শার্মারা এখন ভারতের সিনেমা ইন্ডাষ্ট্রি বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রী। তবে গ্ল্যামার আর অভিনয় দক্ষতায় মুগ্ধ মানুষের সংখ্যা নেহাত কম নয়। তবে যখন তাঁরা বলিউডে এতটাও প্রতিষ্ঠিত হননি, সেই শুরুর দিনগুলো কেমন ছিল এই তারকাদের। সালমান খান, রণবীর সিং, আলিয়া ভাট, আনুষ্কা শার্মা, কৃতি শ্যাননদের মধ্যে সালমান এবং আলিয়া ছাড়া প্রায় সবাই সাধারণ পরিবার থেকেই উঠে আসা। তবে সেলিম খানের ছেলে হওয়ার দৌলতে সালমান খানের ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে পরিচিতি ছিল, আবার পরিচালক বাবা মহেশ ভাটের মেয়ে হওয়ার জন্য ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে কিছুটা হলেও পরিচিত ছিলেন আলিয়া ভাট। তবে শুরুর দিকে সেই সুপারস্টার সালমান থেকে আলিয়া, সকলকেই অডিশন দিতেই হয়েছে। কেমন ছিল আলিয়া, রণবীর, আনুষ্কা, কৃতিদের শুরুর দিনগুলি? সম্প্রতি ইউটিউবে উঠে এসেছে এই তারকাদের অডিশনের দিনগুলি।

সালমান খান

আজ তিনি বলিউডের 'ভাইজান', সুপারস্টার, তবে কেরিয়ারের শুরুতে অডিশন দিতে হয়েছিল সালমান খানকেও।

রণবীর সিং

অডিশনের দিন রণবীরকে দেখে হেসে লুটোপুটি খেয়েছিলেন অনেকেই...।

অনুষ্কা শর্মা

রাজকুমার হিরানির ছবি 'থ্রি ইডিয়টস'-এর জন্য অডিশন দিয়েছিলেন আনুষ্কা শর্মা, যেকথা রাজকুমার হিরানি, আমির খান প্রায় কেউই জানতেন না, পরে আনুষ্কা সেই অডিশনের ভিডিও তাঁদের দেখান।

আলিয়া ভাট

আলিয়ার বয়স তখন মাত্র ১৭, অডিশনে 'বাহারা' গানের সঙ্গে তাঁকে নাচতে দেখে পছন্দ হয় করণ জোহরের। 'ওয়েক আপ সিড'-এর আয়েষা চরিত্রের জন্য অডিশন দিতে দেখা যায় আলিয়াকে।

কৃতি শ্যানন

সিনেমার জন্য কৃতি শ্যাননের দেওয়া প্রথম অডিশনের ভিডিয়ো উঠে এসেছে ইউটিউবে। হয়ত আজ আর সলমন, রণবীর, আলিয়াদের কোনও ছবির জন্য অডিশন দেওয়ার প্রয়োজন হয় না, তবে তাঁদের কেরিয়ারের শুরুর দিকটা এতটাও মসৃন ছিল না।

আজকের টাঙ্গাইল
আজকের টাঙ্গাইল
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর